শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র ক্রাইম রিপোর্টার, ডিডিএমঃ গাজিপুরের মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানা পুলিশের অভিযানে তথ্য প্রযুক্তির সহযোগীতায় ১হাজার ২শত ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকাসহ ৮ মাদক ব্যবসায়ী আটক।

টঙ্গীর বিভিন্ন এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে এমন তথ্যের ভিত্তিতে অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মাহবুব-উজ-জামান ও টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম এর সার্বিক দিকনির্দেশনায় এসআই শুভ মন্ডল ও এসআই মেহেদী হাসান এর নেতৃত্তে একটি চৌকস টিম টঙ্গীর বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে এসব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে।

টঙ্গীর বড় দেওড়া আদর্শপাড়া এলাকা হতে মাদক ব্যবসায়ী মানিক ও রাসেল হোসেন কে ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৬ হাজার ৭ শত টাকাসহ গ্রেপ্তার করা হয় এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে আকরাম হোসেন, নয়ন, আরমান, হীরা খান, সাইফুল ও ফারুক নামে আরও ৬ মাদক ব্যবসায়ীকে ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগত অর্থ সহ গ্রেফতার করে পুলিশ।

এসময় আরও কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়, পলাতক আসামিদের ধরতে গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ ওসি শাহ আলম জানায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।