মোঃ নুরুন্নবী পাবনা জেলা প্রতিনিধিঃ হাজারো আলেমের ওস্তাদ, ত্বাহা ইসলামিয়া সিনিয়ার ফাজিল ডিগ্রী মাদ্রাসার সাবেক আরবি অধ্যাপক বিশিষ্ট আলেমে দ্বীন সর্বজন সম্মানিত ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব মাওলানা আব্দুল হাই ফারুকী হুজুরের জানাজায় হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন । তিনি ভোর সাড়ে ৪ ঘটিকার সময় তার নিজ বাসভবন ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হুজুরকে শেষ বিদায় জানাতে তার ছাত্র জনতা এসে মাদ্রাসা প্রাঙ্গনে উপস্থিত হন। তার জানাজায় রাজনৈতিক ব্যক্তিত্ব শিক্ষক সমাজ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

হুজুরের জানাজার পূর্ব মুহর্তে তার আত্মার মাগফিরাত কামনায় বক্তব্য রাখেন, পাবনা জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক মাওলানা আব্দুর রহিম, পাবনা ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও জেলা জামায়াতের সেক্রেটারি হাফেজ মাওলানা ইকবাল হোসাইন, পাবনা জেলা জামায়াতের নায়েবে আমির আটঘরিয়া উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হযরত মাওলানা জহুরুল ইসলাম খান সাহেব, আটঘরিয়া উপজেলার বর্তমান চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ও সাবেক চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন সরদার, পদ্মা কলেজের অধ্যাপক মাওলানা আব্দুল গাফফার খান, ধুলাউড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসাইন সাহেব, একদন্ত ইউনিয়নের ৮ ওয়ার্ডের সদস্য আমির হোসেন মেম্বার প্রমুখ।

তিনি স্ত্রী দুই ছেলে চার মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আমরা তার শোকশপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। জানাজা নামাজ শেষে তাকে শিবপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। আল্লাহ তাআলা হুজুরকে জান্নাতুল ফেরদৌস দান করুক আমীন সুম্মা আমীন।