সাতক্ষীরা জেলার সুনামধন্য স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ” মানব উন্নয়ন সংস্থা”র উদ্যোগে খাসপুর নূরুল কুরআন মাদ্রাসার কোমলমতি শিশুদের মাঝে ২০২৩ শিক্ষাবর্ষের নতুন শিক্ষা সামগ্রী ও খাতা কলম বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র সংস্থার নির্বাহী পরিচালক – আব্দুর রহমান, মাদ্রাসার পরিচালক – মাওঃ শহিদুল ইসলাম , সংস্থার পরিচালক অপারেশন্সল- মোঃ সাইফুল ইসলাম, সংস্থার অন্যতম সদস্য ও সাংবাদিক তরিকুল ইসলাম ( তারেক), স্থানীয় সুশীল সমাজ এবং অত্র প্রতিষ্ঠানের কোমলমতি ছাত্র – ছাত্রী বৃন্দ।

অত্র অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক বলেন – শিক্ষার্থীদের উন্নত শিক্ষার জন্য সরকারের পাশাপাশি আমাদের মতো সংস্থা র বিভিন্ন সহযোগিতা করার জন্য শিক্ষা উপকরণ বিতরণ করে থাকি। যেন কোন শিশু শিক্ষা থেকে বঞ্চিত না হয়। আজকের শিশু আগামী দিনের সম্পদ, তাদের কে সঠিক ভাবে গড়ে তোলা আমাদের সকলের কর্তব্য।

অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক – মাওঃ শহিদুল ইসলাম বলেন – আমাদের প্রতিষ্ঠানে অনেক গরীব, অসহায়, সুবিধা বঞ্চিত শিশু আছে। এসব শিক্ষার্থীদের মাঝে এ ধরনের শিক্ষা উপকরণ দিয়ে তাদেরকে সঠিক শিক্ষার আওতায় আনতে পারলে, ভবিষ্যতে আমরা একটা নিরক্ষর মুক্ত জাতি দেখতে পাবো। এ জন্য এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এবং মানব উন্নয়ন সংস্থার ধন্যবাদ জানান।

স্থানীয় সুশীল সমাজ বলেন – “মানব উন্নয়ন সংস্থার ” এমন মহতী উদ্যোগে আমরা অনেক খুশী। সমাজের পিছিয়ে পড়া শিক্ষার্থীদের সঠিক শিক্ষায় শিক্ষিত করতে এমন মহতী উদ্যোগ আমাদের সকলের কর্তব্য। এবং মানব উন্নয়ন সংস্থার সকলকে অনেক ধন্যবাদ জানান।