ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক, সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামিলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী সাজেদুল হোসেন চৌধুরী দীপুর পক্ষে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভায় গরীব, অসহায় ও শীতার্তদের মাঝে ৪ হাজার কম্বল বিতরন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি মায়া চৌধুরী বলেল এ সময় সকল বিত্ত্ববানদের শীতার্তদের মাঝে এগিয়ে আশা উচিত বলে মনে করেন।

তিনি আরও বলেন সকল ভেদাভেদ ভুলে গিয়ে সংগঠন কে শক্তি শালী করুন, আগামী ২০২৪ সালের প্রথমেই জাতীয় নির্বাচন। বিএনপি জামাত শিবির তারা আগামী নির্বাচন বানচাল করার জন্য উঠে পরে লেগেছে। তাদেরকে প্রতিহত করার আহবান জানান তিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন।

২২ জানুয়ারী মোহনপুর আলী ভিলায় কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সভাপতি বীর মুক্তি যোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামিলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আইয়ূব আলী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাজাহান প্রধান, উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা পারভিন চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সূর্বনা চৌধুরী বিনা,ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা নান্নুমিয়া,ফরাজী কান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ,দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান আব্দুল খায়ের, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবান সরকার (সোভা), জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা বোরহানউদ্দিন, ছেংগারচর পৌর আওয়ামিলীগের ভার প্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর কৃষক লীগের সভাপতি আঃ কাদির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন খাঁন, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি পারভীন শরীফ, মতলব উত্তর উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান,যুগ্ন আহবায়ক তানজিম সরকার রিয়াদ, উপজেলা ছাত্র লীগের আহবায়ক শরীফ প্রধান।