আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার ৪ নং শিয়ালকোল ইউনিয়নের শিয়ালকোল আরএইচডি হতে ক্ষুদ্র শিয়ালকোলের সড়ক এবং বহুলী আরডি হতে শিলন্দা ভায়া আর এইচডি ভায়া শ্যামপুর দাখিল মাদ্রাসা পর্যন্ত সড়কের বি.সি দ্বারা উন্নয়ন কাজের শুভ ভিত্তি প্রস্তরস্হাপন করেন সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উক্ত রাস্তার কাজ দু’টির ভিত্তি প্রস্তর স্থাপন শেষে শিলন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শিয়ালকোল ইউনিয়ন আঃ লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি তার বক্তব্যে বলেন, তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো জনগণের ভাগ্যোন্নয়নের সরকার। শেখ হাসিনার প্রযুক্তি নির্ভর উন্নয়নের মডেল হিসেবে বাংলাদেশ বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছে। পদ্মাসেতু নির্মাণ করে, ঢাকা মেট্রোরেল প্রকল্প, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প এবং কর্ণফুলী নদীর তলদেশে ট্যানেলের মত বিভিন্ন মেগাপ্রকল্প বাস্তবায়ন করছেন জননন্দিত জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দুরদর্শিতা ও যোগ্যতা দিয়ে এসব কঠিন কাজ করে যাচ্ছেন। সারাদেশের উন্নয়নের ন্যায় সিরাজগঞ্জেও ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। উন্নয়ন করা হয়েছে শিক্ষা, স্বাস্থ্যখাতে। মহামারি করোনাভাইরাসের মোকাবেলা করে ও দেশে-বিদেশে প্রসংশিত হচ্ছেন। অবহেলিত এই শিয়ালকোলের রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নির্মাণ করা হয়েছে চালু করা হয়েছে বিভিন্ন ধরনের ভ্রাতা । এসব সাদৃশ্যমান উন্নয়নের জন্য জনগণ আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথমের দিকে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিপুল বিজয় ঘটিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেছেন, নির্বাচন আসেলই বিএনপি-জামাত আন্দোলনের নামে নাশকতা, নৈরাজ্য, বিশৃঙ্খলা সৃষ্টি করে। এবার সেই স্বপ্ন সফল হবে না। আওয়ামী লীগ তা প্রতিরোধ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম সজল, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শেখ সেলিম রেজা, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আমিনুর ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমীন তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানটিরসঞ্চালনায় ছিলেন ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দীন তালুকদার এবং সভাপতিত্ব করেন, শিয়ালকোল ইউনিয়ন আঃলীগের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলম হোসেন।

এসময়ে শিয়ালকোল ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার বাবলু সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল বাছেত, শিয়ালকোল ইউপির সদস্য সদস্য ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোন্নাফ, রুহুল আমীন সজল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।